,

চাঁদপুরে একই পরিবারের ৪ জনের মৃত্যুর ঘটনায় মামলা

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে একই পরিবারের ৪ জনের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এতে বাদি হয়েছেন, মৃত মাইন উদ্দিনের মা ফিরোজা বেগম। মঙ্গলবার সদর মডেল থানায় অজ্ঞাতনামাদের আসামি করে এই মামলা রুজু হয়।

এর আগে গত সোমবার সকালে চাঁদপুর সদর উপজেলা দেবপুর গ্রাম থেকে স্বামী-স্ত্রী এবং দুই শিশু সন্তানসহ একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার করে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে গৃহকর্তা মাইন উদ্দিন তাঁর স্ত্রী ফাতেমা বেগম, দুই শিশু সন্তান মিথিলা (৬) এবং ৯ মাসের সিয়ামকে হত্যা করে নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এদের মধ্যে স্ত্রীকে পুকুরের পানিতে ডুবিয়ে এবং শিশু দুই সন্তানকে শ্বাসরোধে হত্যা করে পরে মাইন উদ্দিন নিজের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাইন উদ্দিন একটি ভিডিও আপলোড করে তাতে জানান, শ্বশুরবাড়ির লোকজনের নানা নিপীড়নের কারণে সবাইকে নিয়ে আত্মহত্যা করবেন।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন জানান, বৃদ্ধা ফিরোজা বেগম তাঁর ছেলে, বৌ এবং দুই নাতির মৃত্যু ঘটনায় হত্যা মামলা করেছেন। তবে এতে কাউকে সরাসরি অভিযুক্ত করেননি তিনি।

ওসি বলেন, কেন এমন মৃত্যুর ঘটনা ঘটলো তা খতিয়ে দেখতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

সদর উপজেলার রামপুর ইউনিয়নের দেবপুর গ্রামের মৃত মিয়াজানের ৫ সন্তানের মধ্যে মাইন উদ্দিন ছিলেন সবার ছোট। চট্টগ্রামের একটি বেকারীতে চাকরি করতেন তিনি। তবে পরিবারের সদস্যরা গ্রামের বাড়িতেই থাকত।

এই বিভাগের আরও খবর